logo
logo
news image

তৃণমূল নেতারা দলীয় প্রধানের হাতে তুলে দিয়েছেন খাম

সারা দেশ থেকে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আসা তৃণমূল নেতাদের শেখ হাসিনা সরকারের উন্নয়নের সংক্ষিপ্ত তুলনামূলক চিত্র দেওয়া হয়েছে। তৃণমূল নেতারা দলীয় প্রধানের হাতে তুলে দিয়েছেন খাম।

জানা গেছে, আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকীর দিন ২৩ জুন, ৩০ জুন ও ৭ জুলাই অনুষ্ঠিত তিনটি বিশেষ বর্ধিত সভায় যোগ দিতে আসা তৃণমূল নেতাকর্মীদের দলের প্রচার ও প্রকাশনা উপ-কমিটি প্রকাশিত ‘উন্নয়নের সংক্ষিপ্ত তুলনামূলক চিত্র’ শিরোনামে একটি পুস্তিকা দেওয়া হয়। তৃণমূল থেকে আসা নেতারাও একেবারে খালি হাতে আসেননি, কাগজে লেখা খাম নিয়ে এসেছিলেন দলীয় সভাপতি শেখ হাসিনার জন্য। বর্ধিত সভায় যোগ দিতে এসে সেই খামই তুলে দিয়েছিলেন দলীয় প্রধানের কাছে।

নাম প্রকাশ না করার শর্তে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা জানান, সারা দেশ থেকে জেলা, উপজেলা, ইউনিয়ন পর্যায়ের নেতারা দলীয় প্রধানের ডাক পেয়ে গণভবনে এসেছিলেন। আওয়ামী লীগ সভাপতির নির্দেশনা পেলেও নিজেদের কথা বলতে পারেননি অনেকেই। এই তিন বর্ধিত সভায় যারা কথা বলার সুযোগ পেয়েছেন তারাও নানা রকম ভীতির কারণে দলের সাংগঠনিক চিত্র তুলে ধরতে পারেননি শেখ হাসিনার কাছে। তাই অধিকাংশ নেতাই লিখিত অভিযোগের খাম দিয়ে গেছেন নেত্রীর হাতে।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top