logo
logo
news image

ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আজ শনিবার বিকেলে রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে গণসংবর্ধনা দেওয়া হবে। এই সংবর্ধনা দেবে আওয়ামী লীগ।

আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, আজকের এ গণসংবর্ধনা অনুষ্ঠানে শেখ হাসিনা আগামী নির্বাচন সামনে রেখে বার্তা দেবেন। এ কারণে দলীয় নেতাকর্মীরা বিশেষভাবে উৎসাহিত। অনুষ্ঠানের সব ধরনের প্রস্তুতি শেষ হয়েছে।

মহাকাশে বঙ্গবন্ধু-১ স্যাটেলাইটের সফল উৎক্ষেপণ, স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ, অস্ট্রেলিয়ায় গ্লোবাল উইমেনস লিডারশিপ অ্যাওয়ার্ড, ভারতের কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় থেকে ডিলিট ডিগ্রি অর্জনসহ শেখ হাসিনার নেতৃত্বে সরকার উন্নয়ন-অর্জনে অসামান্য অবদান রাখায় প্রধানমন্ত্রীকে এ গণসংবর্ধনা দেওয়া হচ্ছে।

গণসংবর্ধনা অনুষ্ঠানের প্রস্তুতি দেখতে গতকাল শুক্রবার দুপুরে অনুষ্ঠানস্থল পরিদর্শন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। তিনি সাংবাদিকদের জানান, অনুষ্ঠানের সব ধরনের প্রস্তুতি শেষ হয়েছে।

ওবায়দুল কাদের জানান, জাতীয় সংসদের উপনেতা সাজেদা চৌধুরী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন। মূল বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অনুষ্ঠানে সাংস্কৃতিক পর্বও থাকবে। তিনি আরো জানান, অনুষ্ঠানে একটি স্মারক পাঠ করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়ও গণসংবর্ধনায় উপস্থিত থাকবেন। বিকেল ৩টা থেকে অনুষ্ঠান শুরু হবে। দুই ঘণ্টার গণসংবর্ধনা অনুষ্ঠানে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার বক্তব্যে আগামী নির্বাচনের বার্তা থাকবে।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top