logo
logo
news image

রাতের অন্ধকারে কারা বৈঠক করছে সব খবর আছে - কাদের

সময়টা ভালো নয় মন্তব্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের নেতা কর্মীদের উদ্দেশে বলেছেন, আমি আমাদের নেতৃবৃন্দের কাছে, আমার সহকর্মীদের কাছে বিনীত অনুরোধ করবো, যার যার সীমানা পেরিয়ে দায়িত্বজ্ঞানহীন বক্তব্য দেবেন না। সরকারকে বিব্রত করে এমন বক্তব্য কেউ দেবেন না, যাতে দল ও সরকার বিব্রত হয়। হোমওয়ার্ক করে কথা বলবেন, পলিসির ব্যাপারে নেত্রীর সঙ্গে কথা বলে তারপর কথা বলবেন, ফ্রি স্টাইলে কথা বলা যাবে না। 
শনিবার বিকেলে ধানমন্ডি ৩২ নাম্বারে ঢাকা-১০ আসন আয়োজিত জাতীয় শোক দিবসের এক আলোচনাসভায় প্রধান অতিথির তিনি একথা বলেন। এ সময় বিএনপি ও সুশীল সমাজের প্রতিনিধিদের উদ্দেশ করে তিনি বলেন, কোথায়, কারা, কার সঙ্গে গোপন বৈঠক করে সবই আমরা জানি। সময়মতো ব্যবস্থা নেয়া হবে।

তিনি বলেন, আমরা জানি কোথায় কারা কারা বৈঠক করছেন। টেমস নদীর পাড়ে কখন কার সঙ্গে বৈঠক হচ্ছে; ব্যাংকক, দুবাইয়ে বসে কারা কোন গডফাদারের সঙ্গে বৈঠক করছেন। দেশেও রাতের অন্ধকারে বসে কোন বৈঠক হচ্ছে সব আমাদের নলেজে আছে। ধৈর্য ধরে আছি, মনিটর করছি। আরও খোঁজ খবর নিচ্ছি। সময়মতো ব্যবস্থা নেয়া হবে।এর আগে সকালে রাজধানীর কাওলায় এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণকাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি বলেন, বিএনপিকে নিয়ে আওয়ামী লীগ আতঙ্কিত নয়।

এ সময় বিএনপি নেতা মওদুদ আহমদের প্রতি ইঙ্গিত করে তিনি বলেন, বাড়ি দখলে রাখতে চেয়েছে, সেই ভুয়া ব্যারিস্টারের কথায় বাংলাদেশের তরুণরা বিভ্রান্ত হবে না। যিনি একটা বাড়ির লোভে মৃত ব্যক্তির নামে ভুয়া কাগজ আদালতে জমা দেন, তার কথায় কে বিশ্বাস করবে?

বিএনপির আন্দোলনের হুমকি গায়ে মাখছেন না জানিয়ে তিনি বলেন, নয় বছরের নয়টা মিনিট রাস্তায় দাঁড়াতে পারেনি বিএনপি। আন্দোলন করতে পারেনি। কোটার ওপর ভর করে থাকতে পারেনি, ছাত্রছাত্রীদের ওপর ভর করে থাকতে পারেনি, নিরাপদ সড়কের ওপর সওয়ার হয়ে সেখানেও ব্যর্থ। অবশেষে বিদেশিদের কাছে নালিশ করা শুরু করেছে।



কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top