logo
logo
news image

ফখরুল বলেন ধৈর্য্য ধরে থাকতে পারলে বিজয় সুনিশ্চিত

ধৈর্য্য ধরে থাকতে পারলে বিজয় সুনিশ্চিত: ফখরুলআগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেষ পর্যন্ত থাকতে হবে আমাদের। ধৈর্য্য ধরে থাকতে পারলে বিজয় সুনিশ্চিত বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রবিবার দুপুর ১২টায় জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের মতিঝিলের চেম্বারে বৈঠকে বসেন ঐক্যফ্রন্টের নেতারা। বৈঠক শেষে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, সরকার ও নির্বাচন কমিশন যদি কোনো বিঘ্ন না ঘটিয়ে সুষ্ঠু নির্বাচনের জন্য সহযোগিতা করে, তবে জাতীয় ঐক্যফ্রন্টের বিজয় নিশ্চিত।

তিনি বলেন, এই নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ হওয়ার বিষয়ে এখন পর্যন্ত কোনো বিশ্বাস পাওয়া যাচ্ছে না। এই কথাগুলো আমরা বারবার বলছি এবং বলেই যাচ্ছি। নির্বাচনের প্রক্রিয়া আমরা অব্যাহত রেখেছি। কারণ আমরা নির্বাচনে অংশ নিতে চাই।

ফখরুল আরো বলেন, লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি হলে নির্বাচন গ্রহণযোগ্য হবে। কিন্তু এখন পর্যন্ত নির্বাচন কমিশন বা সরকারের কর্মকাণ্ডে এতোটুকুও প্রতীয়মান হয়নি যে এই নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার জন্য তাদের উৎসাহ আছে। এখনো গ্রেফতার চলছে, মামলা চলছে, হয়রানি চলছে। কিছুক্ষণ আগে আমি কোর্ট থেকে এলাম। আমাদের সিনিয়র নেতাদের পর্যন্ত আটকে রাখা হয়েছে। তারা এখনো জেলে আছে।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর ছাড়াও এ সময় আরো উপস্থিত ছিলেন- ড. কামাল হোসেন, বিএনপির মহাসচিব , বঙ্গবীর কাদের সিদ্দিকী, গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু, নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top