logo
logo
add image
news image

গাজীপুর কর কমিশনারের কার্যালয়ে চাকরি

গাজীপুর কর কমিশনারের কার্যালয়ে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিভিন্ন গ্রেডে আটটি পদে সর্বমোট ৩৪ জনকে নিয়োগ দেয়া হবে। সব বাংলাদেশি নাগরিক বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। প্রার্থীরা অনলাইনের মাধ্যমে ১৯ ডিসেম্বর, ২০১৮ তারিখ বিকেল ৫টা পর্যন্ত আবেদন করতে পারবেন।

পদের নাম:

ব্যক্তিগত সহকারী, উচ্চমান সহকারী, সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, ড্রাইভার, নোটিশ সার্ভার, অফিস সহায়কসহ নিরাপত্তা প্রহরী পদে জনবল নিয়োগ দেওয়া হবে।

পদসংখ্যা:

আটটি পদে সর্বমোট ৩৪ জনকে নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা:

যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক/সমমান ডিগ্রিধারীসহ উচ্চ মাধ্যমিক/মাধ্যমিক/অষ্টম শ্রেণি পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য কম্পিউটার চালনায় দক্ষতা ও ওই পদের জন্য কাজের অভিজ্ঞতার প্রয়োজনীয়তা আবশ্যক। সব পদে আবেদনের জন্য ১ ডিসেম্বর, ২০১৮ তারিখে প্রার্থীর বয়স ন্যূনতম ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে। ড্রাইভিং পেশার জন্য প্রার্থীদের যানবাহন চালনায় বৈধ লাইসেন্সধারী হতে হবে।

বেতন স্কেল:

বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল, ২০১৫ অনুযায়ী বিভিন্ন (১৩, ১৪, ১৬ ও ২০তম গ্রেড) গ্রেডে বেতন-ভাতা দেওয়া হবে।

আবেদনের নিয়ম:

আগ্রহী প্রার্থীদের অনলাইনের (http://tzg.teletalk.com.bd/home.php) মাধ্যমে আবেদন করতে হবে। এ ছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করে আছে।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top