logo
logo
news image

প্রধানমন্ত্রী সিলেট পৌঁছে হজরত শাহজালালের মাজার জিয়ারত করলেন

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণায় অংশ নিতে সিলেট পৌঁছেছেন আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সিলেট পৌঁছে প্রথমেই তিনি উপমহাদেশের প্রখ্যাত সুফি সাধক হজরত শাহজালাল (র.) এর মাজার জিয়ারত করেন।

এর আগে শনিবার সকাল ১০.৫৩ মিনিটে তিনি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান।

দুপুর আড়াইটায় প্রধানমন্ত্রী নগরীর আলিয়া মাদরাসা মাঠে আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় প্রধান অতিথি হিসেবে ভাষণ দেবেন। জনসভার সব প্রস্তুতি শেষ করা হয়েছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীও শেখ হাসিনার জনসভা ঘিরে রেখেছে বাড়তি সতর্কতা।

এর আগে চলতি বছরের ৩০ জানুয়ারি সিলেটবাসীর জন্য বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড ও ভিত্তিপ্রস্তর স্থাপন করে নৌকায় ভোট চেয়ে প্রাক নির্বাচনী প্রচারণা শুরু করেন বঙ্গবন্ধু কন্যা।

এদিকে সিলেটের জনসভা সফল করতে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানকের নেতৃত্বে একটি অগ্রবর্তী টিম সিলেটে আগেই এসেছে। এই টিমে আছেন আওয়ামী লীগের আরেক যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিমসহ যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোল্লা মো. আবু কাওসার। এই টিম শুক্রবার রাতে জনসভাস্থল পরিদর্শন করেন ও সংশ্লিষ্টদের সাথে প্রয়োজনীয় পরামর্শ করেন।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top