logo
logo
news image

নতুন মন্ত্রিপরিষদ নিয়ে টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী

চারবারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার নতুন সরকারের ৪৭ সদস্যের মন্ত্রিপরিষদ সদস্য নিয়ে  বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানাতে একদিনের সফরে টুঙ্গিপাড়া যাচ্ছেন আগামী ৯ জানুয়ারি বুধবার। নির্বাচন ও সরকার গঠনের পর টুঙ্গিপাড়ায় এটাই তার প্রথম সফর।

সোমবার প্রধানমন্ত্রীর একান্ত সচিব-১ কাজী নিশাত রসুল স্বাক্ষরিত এক ফ্যাক্স বার্তায় গোপালগঞ্জ জেলা প্রশাসক সরকার মোখলেচুর রহমানকে এ কথা জানিয়েছেন।

ফ্যাক্স বার্তায় জানানো হয়েছে, আগামী বুধবার সকাল ৯টা ৫০ মিনিটে শেখ হাসিনা গণভবন থেকে তেজগাঁও বিমানবন্দরের উদ্দেশ্যে যাত্রা শুরু করার কথা রয়েছে। সকাল ১০টায় তিনি হেলিকপ্টারযোগে গোপালগঞ্জের টুঙ্গি পাড়ার উদ্দেশ্য যাত্রা করবেন বলে জানানো হয়ছে।সকাল ১০টা ৪০ মিনিটে শেখ হাসিনা টুঙ্গিপাড়া পৌঁছে বেলা ১১টায় তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহাপাঠ, দোয়া ও মোনাজাত করে বঙ্গবন্ধুর আত্মার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করবেন। এ সময় সশস্ত্র বাহিনী প্রধানমন্ত্রীকে গার্ড অব অনার প্রদান করবেন।

এদিন দুপুর ১২টা ২০ মিনিটের মধ্যে সকল কর্মসূচী শেষ করে প্রধানমন্ত্রী ঢাকার উদ্দেশ্যে টুঙ্গিপাড়া ত্যাগ করবেন।

উল্লেখ্য, ২০১৮ সালের ৩০শে ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গোপালগঞ্জ ৩ আসন থেকে শেখ হাসিনা ২ লক্ষ ৪৪ হাজার ৯০৯ ভোট পেয়ে এমপি পদে বিজয়ী হন।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top