logo
logo
news image

দুই মন্ত্রীর কাজ শুরু আইসিটি টাওয়ারে

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের নবনিযুক্ত মন্ত্রী মোস্তাফা জব্বার এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে নতুন মেয়াদে কাজ শুরু করলেন।

মঙ্গলবার সকালে আগারগাঁওয়ের আইসিটি টাওয়ারে নিজ নিজ দপ্তরে যোগ দিয়েছেন তারা। সকালে কার্যালয়ে এলে আইসিটি বিভাগের সচিব ও এর আওতাধীন সংস্থা ও দপ্তরের প্রধানরা ফুল দিয়ে তাদেরকে বরণ করে নেন। এরপর বিভাগের কনফারেন্স রুমে মন্ত্রী ও প্রতিমন্ত্রীর সঙ্গে সকলে শুভেচ্ছা বিনিময় করেন।

আইসিটি বিভাগের সচিব জুয়েনা আজিজের সভাপতিত্বে আয়োজিত সংবর্ধনা ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে মন্ত্রী মোস্তাফা জব্বার বলেন, সরকারের এই মেয়াদে আমাদের সকল লক্ষ্যমাত্রা অর্জন করতে হবে। অন্য সব মন্ত্রণালয়ের সঙ্গে আমাদের মন্ত্রণালয়ের অনেক কাজ সংশ্লিষ্ট রয়েছে। পুরো দেশ এবং সরকারকে ডিজিটাল বানানোর দায়িত্ব আমাদেরই।

আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, জনগণ আমাদের উপর আস্থা রেখেছে।  প্রধানমন্ত্রী আমাদের উপর যে আস্থা রেখেছেন, তার প্রতি সম্মান দেখাতে হবে। নির্বাচনী ইশতেহারের প্রতিটি প্রতিশ্রুতি বাস্তবায়নে আমাদেরকে কাঁধে কাঁধ রেখে কাজ করতে হবে। আমি সপ্তাহে সাত দিন ২৪ ঘণ্টা এভেইলেবল। যে কোনো প্রয়োজনে, যে কোনো সময় আপানারা আমাকে পাশে পাবেন।

সভাপতির বক্তব্যে আইসিটি বিভাগের সচিব মিজ জুয়েনা আজিজ বলেন, আমরা সৌভাগ্যবান যে আগের দুজন মন্ত্রীকেই আমাদের মাঝে পেয়েছি। এতে করে আমাদের কাজ আরো সহজ হয়ে গেলো।

মোস্তাফা জব্বার টেকনোক্র্যাট কোটায় দ্বিতীয় দফায় একই মন্ত্রণালয়ের মন্ত্রী হলেন। আর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের গতবারের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক তৃতীয়বারের মতো নাটোর-৩ (সিংড়া) আসন থেকে নির্বাচিত হয়েছেন।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top