logo
logo
news image

সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ টিভিতে দেখুন সরাসরি

সোমবার থেকে প্রথমবারের মতো শুরু হচ্ছে ঢাকা প্রিমিয়ার লিগ টি-২০ টুর্নামেন্ট বিসিবির উদ্যোগে। সাত দিনের এই টুর্নামেন্টে অংশ নেবে প্রিমিয়ার লিগের ১২টি দল। নতুন এই টুর্নামেন্টের সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ সরাসরি টিভিতে দেখতে পারবেন দর্শকরা।

বাংলাদেশ জাতীয় দলের ম্যাচ নিয়মিত সম্প্রচার করে আসা দেশীয় টিভি চ্যানেল গাজী টিভিতে দেখা যাবে দুটি সেমিফাইনাল এবং শিরোপা নির্ধারণী ফাইনাল ম্যাচ। আগামী ১ মার্চ মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে দুপুর সাড়ে ১২টায় হবে প্রথম সেমিফাইনাল। এই ম্যাচে 'বি' গ্রুপের শীর্ষ দল খেলবে 'সি' গ্রুপের শীর্ষ দলের বিরুদ্ধে।

একই মাঠে দ্বিতীয় সেমিফাইনাল হবে বিকেল সাড়ে ৫টায়, যেখানে 'এ' গ্রুপের শীর্ষ দলের প্রতিপক্ষ 'ডি' গ্রুপের শীর্ষ দল। আগামী ৩ মার্চ এই দুই ম্যাচের বিজয়ী দল ফাইনাল ম্যাচে মাঠে নামবে। আজ থেকে শুরু হতে যাওয়া এই টুর্নামেন্টের টাইটেল স্পন্সর ঘোষণার সংবাদ সম্মেলনে গতকাল এ তথ্য জানানো হয়।

প্রিমিয়ার লিগের মূল আসরের স্পন্সর ওয়ালটন টি-টোয়েন্টি টুর্নামেন্টেও থাকছে স্পন্সর হিসেবে। গাজী টিভির পক্ষ থেকে উপস্থিত হয়ে সংস্থাটির ব্যবস্থাপনা পরিচালক আমান আশরাফ ফায়েজ জানান, এই টুর্নামেন্টের সম্প্রচার পুরোটাই হবে দেশীয় ব্যবস্থাপনায়। সম্প্রচারের জন্য প্রয়োজনীয় সবরকম যন্ত্রপাতি থেকে শুরু করে কলাকুশলী, কোথাও নেওয়া হবে না বিদেশি কোনো সংস্থার সাহায্য।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top