logo
logo
news image

প্রিয়াঙ্কা ও লিলির সেই ভিডিওটির কথা মনে আছে

বিশ্বখ্যাত ইউটিউব তারকা লিলি সিং, যিনি ‘সুপারওম্যান’ নামে পরিচিত—মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে জানিয়েছেন, তিনি বাইসেক্সুয়াল (উভলিঙ্গ)। আর এই সরল স্বীকারোক্তিতে বিশ্বজুড়ে প্রশংসা পাচ্ছেন এ তারকা।
ভারতীয় বংশোদ্ভূত কানাডীয় এ শিল্পী একজন কৌতুকাভিনেতা, লেখক ও ইউনিসেফের দূত। টুইটারে লিলি খেলেন, ‘নারী, বর্ণিল, উভলিঙ্গ; জুড়ে দেন সবুজ চেকবক্স।’
ইউটিউব তারকা লিলি সিং আরো জানান, জীবনে অনেক ঘাত-প্রতিঘাতের মধ্য দিয়ে যেতে হয়েছে তাঁকে। কিন্তু সব বাধাকেই তিনি আলিঙ্গন করেছেন ‘সুপারপাওয়ার’ দিয়ে। ‘ব্যাপার না, কতগুলো বক্স তুমি চেক করবে; আমি তোমাকে উৎসাহ জুগিয়ে যাব,’ লেখেন লিলি।
২৫ ফেব্রুয়ারি পোস্ট করা লিলির টুইট-বার্তায় এ পর্যন্ত এক লাখ ৬৮ হাজারের বেশি লাইক পড়েছে। এ তারকার অনুরাগীরা তো বটেই, সমকামীসহ বিভিন্ন সম্প্রদায়ের ভালোবাসা ও সমর্থনে সিক্ত হচ্ছেন লিলি।
অবশ্য লিলির স্বীকারোক্তিতে অনেকে বিস্মিত হলেও তাঁর একনিষ্ঠ ভক্তরা খুব একটা অবাক হননি। অনেকেই বলছেন, আগেই জানতেন তাঁরা। এ ব্যাপারে সামান্য ইঙ্গিতও দিয়েছিলেন লিলি, এমনটা মনে করেন অনেক অনুরাগী।
বেশ কয়েকজন ভক্ত প্রিয়াঙ্কা চোপড়া ও লিলি সিংয়ের প্রথম শোটির কথা স্মরণ করিয়ে দিয়েছেন। ওই শোতে লিলির আঙুলে ঠোঁট স্পর্শ করেছিলেন প্রিয়াঙ্কা। পরে লিলি বলেছিলেন, ‘জেগে উঠলাম!’
‘হাউ টু বি এ গুড উইং ওম্যান’ শিরোনামের ওই ভিডিওটি প্রকাশিত হয়েছিল ২০১৬ সালে। এটাই প্রথম লিলি ও প্রিয়াঙ্কার সমন্বিত ভিডিও। ভিডিওটিতে দেখা যায়, লিলির আঙুলে জিভ ঘষছেন পিসি। পরে চিৎকার করে লিলি বলছেন, ‘আই অ্যাম অ্যারাউজড।’
প্রিয়াঙ্কা ও লিলি খুব ভালো বন্ধু। খুব কমসংখ্যক মানুষদের একজন লিলি, যিনি যোধপুরের উমেদ ভবন প্রাসাদে আয়োজিত প্রিয়াঙ্কা ও নিক জোনাসের বিয়েতে নিমন্ত্রিত অতিথি হয়েছিলেন। কিছুদিন আগেই নিকইয়াঙ্কার গায়েহলুদের ছবি অন্তর্জালে ভাইরাল হয়েছিল, যেখানে নিককে হলুদ মাখাতে দেখা গেছে লিলিকে।
যদিও টুইটারে সদ্যই নিজেকে বাইসেক্সুয়াল বলে ঘোষণা দিয়েছেন লিলি সিং, তবে তিন বছর আগেই প্রিয়াঙ্কার সঙ্গে সাক্ষাতে নিজেকে প্রকাশ করেছিলেন লিলি, এমনটাই মত অনেকের।


কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top