logo
logo
news image

জাবি প্রেসক্লাবের নতুন কমিটির সাথে উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ

জাবি প্রতিনিধি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের নবনির্বাচিত কার্যকরী কমিটির সাথে শুভেচ্ছা বিনিময় ও সৌজন্য সাক্ষাৎ করেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম।

বুধবার বেলা এগারোটায় জাবি প্রেসক্লাবের সভাপতি মো. মুসা ও সাধারণ সম্পাদক রাইয়ান বিন আমিনের নেতৃত্বে নবনির্বাচিত কমিটি  উপাচার্যের কার্যালয়ে এ সৌজন্য সাক্ষাৎ করেন।

শুভেচ্ছা বিনিময়কালে উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম জাবি প্রেসক্লাবের নতুন কমিটিকে ফুল দিয়ে বরণ করে নেন।

এ সময় তিনি বলেন, সাংবাদিকরা তাঁদের লেখনীর মাধ্যমে সমাজের ভালো-মন্দ জাতির কাছে তুলে ধরেন। বস্তুনিষ্ঠ সাংবাদিকতা সমাজের ভুল-ত্রুটি দূর করে সুন্দর সমাজ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকার পালন করে।
এ সময় তিনি বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন অব্যহত রেখে সুন্দর পরিবেশ নিশ্চিত করতে  বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের প্রতি আহ্বান জানান।

সৌজন্য সাক্ষাৎকালে জাবি প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সভাপতি মো. মুসা, সাধারণ সম্পাদক রাইয়ন বিন আমিন, সহ সভাপতি মো. আবু সায়েম, যুগ্ম সম্পাদক মো. রায়হান চৌধূরী , কোষাধ্যক্ষ সাগর কর্মকার, দপ্তর সম্পাদক হাসান তানভীর, প্রচার ও প্রকাশনা সম্পাদক  মো. মাকসুদ জুবায়ের, কার্যকরী সদস্য মুহাম্মদ খলিলুর রহমান , আবদুল্লাহ আল মাহমুদ ইমন,  মো. নুর হাছান নাঈম  সহ সদস্যরা উপস্থিত ছিলেন।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top