logo
logo
add image
news image

কলকাতার ক্রিকেটার সোনু যাদব এর মৃত্যু

কলকাতার এক উঠতি ক্রিকেটারের খেলার মাঠেই মৃত্যু হয়েছে বলে জানা গেছে। বুধবার সকাল সাড়ে ১১টা নাগাদ বালিগঞ্জ স্পোর্টিং ক্লাবের হয়ে অনুশীলন ম্যাচ খেলছিলেন তিনি। হঠাৎ অসুস্থ বোধ করলে সোনুকে হাসপাতালে নেওয়া হয়। দায়িত্বরত চিকিৎসক তাকে দেখে মৃত বলে ঘোষণা করেন।

সোনু মাঠে শারীরিকভাবে অসুস্থ বোধ করলে সতীর্থরা তাকে ক্লাবের তাবুর ছায়ায় বিশ্রাম নিতে বলেন। কিন্তু তারপরও তার শারীরিক অবস্থা খারাপের দিকে যায়। ক্লাবের কর্মকর্তারা সোনুকে নিয়ে যান সিএবি'র মেডিকেল ইউনিটে। সতীর্থরা জানান, মাঠে গাড়ি না থাকায় বাইকে করে তাকে নিয়ে যাওয়া হয় সিএবিতে।

সেখানে চিকিৎসকরা সোনুকে দেখে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। সোনুকে এসএসকেএম হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করেন দায়িত্বরত চিকিৎসক। প্রাথমিক ভাবে হাসপাতাল থেকে জানানো হয়েছে, সান স্ট্রোকের কারণেই সোনুর মৃত্যু হয়েছে।

সোনুর সতীর্থরা জানিয়েছেন, বাটা স্পোর্টিং ক্লাবের মাঠে এ দিন অনুশীলন চলছিল। সোনুর সতীর্থ ক্রিকেটারদের মতে, 'মাঠে কোনও ধরনের প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা ছিল না। সিএবিতে নিয়ে যাওয়ার পরে সেখান থেকে অ্যাম্বুলেন্স পাওয়া যায়। তার পর হাসপাতালে নিয়ে যাওয়া হয় সোনুকে।' তাদের অভিযোগ, শুরুতেই হাসপাতালে নিতে পারলে হয়তো বেঁচে যেতেন ২২ বছরের সোনু। পুলিশ জানিয়েছে, ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top