logo
logo
add image
news image

জাবিতে ঈদের ছুটি বেড়েছে আরও একদিন

নুর হাছান নাঈম,জাবি প্রিতনিধি :গ্রীষ্মকালীন ছুটি, বৌদ্ধ পূর্ণিমা, পবিত্র রমজান এবং ঈদ-উল ফিতর উপলক্ষে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) পূর্বনির্ধারিত ছুটি থেকে একদিন বাড়িয়ে একচিল্লশ দিন ছুটি ঘোষণা করা হয়েছে।

আগামী  ১ মে বুধবার থেকে ছুটি কার্যকর হয়ে ১০ জুন সোমবার পর্যন্ত চলবে। গতকাল রোববার বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার রহিমা কানিজ স্বাক্ষরতি এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মে দিবস,  গ্রীষ্মকালীন ছুটি, বৌদ্ধ পূর্ণিমা, পবিত্র রমজান, শব-ই-কদর, জুমাতুল বিদা ও ইদুল ফিতর উপলক্ষে  আগামী ০১-০৫-১৯ তারিখ থেকে ১০-০৬-২০২৯ তারিখ পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সকল ক্লাশ বন্ধ থাকবে।

বিজ্ঞপ্তিতে আার ও জানানো হয়, রমজানের ছুটিতে বিশ্ববিদ্যালয়ের অফিসসমূহে জুরুরী কার্যক্রম চালানোর জন্য স্বল্প সংখ্যক কর্মচারী রাখার ব্যবস্থা করতে সংশ্লিষ্ট বিভাগ ও অফিসকে অনুরোধ করা হল।

ছুটির বিষয়ে ডেপুটি রেজিস্টার (শক্ষিা)মোঃআবু হাসান জানান, ছুটির মধ্যে ২৬ থেকে ১০ জুন পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সব অফিস এবং একাডেমিক কার্যক্রম বন্ধ থাকবে।তবে প্রয়োজন মনে করলে যে কোন বিভাগ পরীক্ষা নিতে পারবে।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top