logo
logo
news image

নৌকায় ভোট দিলে উন্নয়ন অব্যাহত থাকবে- প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এতিমের টাকা মেরে খাওয়ার পরিণতি ভোগ করছেন বিএনপি নেত্রী খালেদা জিয়া। বৃহস্পতিবার বিকেলে রাজশাহীর মাদ্রাসা মাঠের জনসভায় তিনি এ কথা বলেন। জেলা ও মহানগর আওয়ামী লীগ এই জনসভার আয়োজক। প্রশ্ন রেখে প্রধানমন্ত্রী বলেন, ‘সেই এতিম খানা কোথায়? কোথায় তাদের এতিমরা? পবিত্র কোরআন শরীফেও এতিমের টাকা চুরির বিষয়ে নিষেধাজ্ঞা রয়েছে। এতিমের টাকা চুরির পরিণাম তিনি (খালেদা জিয়া) ভোগ করছেন।’

তিনি বলেন, ‘আমরা তো এতিমের টাকা মেরে খাইনি। বরং মানুষকে দিয়েছি। আমরা দু’বোন বাবার নামে ফাউন্ডেশন করে গরীব-দুস্থদের সহায়তা করছি। মেধাবীদের বৃত্তি দিচ্ছি।’

বক্তব্যের এক পর্যায়ে প্রধানমন্ত্রী জনসভায় আগতদের আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিতে হাত তুলে ওয়াদা করান।

তিনি বলেন, ‘নৌকায় ভোট দিলে উন্নয়ন অব্যাহত থাকবে, মানুষ শান্তিতে থাকবে। এজন্য আপনাদের কাছে নৌকায় ভোট চাচ্ছি।’

শেখ হাসিনা জাতীয় নির্বাচনের পাশাপাশি স্থানীয় সরকার সরকার পর্যায়ের নির্বাচনেও নৌকা প্রতীকে ভোট দিতে সবার প্রতি আহ্বান জানান।

এরআগে বিকেল তিনটা ৫০ মিনিটে শেখ হাসিনা জনসভা মঞ্চে পৌঁছান। এ সময় নেতাকর্মীরা তাকে স্লোগানে স্লোগানে স্বাগত জানান। প্রধানমন্ত্রীও হাত নেড়ে তাদের শুভেচ্ছার জবাব দেন।

এরপর প্রধানমন্ত্রী রাজশাহীর ৩৩টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এ নিয়ে গেল ৭ বছর ২ মাসে পঞ্চমবারের মত রাজশাহী সফর করছেন প্রধানমন্ত্রী। ২০১১ সালের ২৪ নভেম্বর থেকে থেকে ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারির মধ্যে তিনি এ সফর করেন।

সর্বশেষ গত বছরের ১৪ সেপ্টেম্বর জেলা আওয়ামী লীগ আয়োজিত পবার হরিয়ান চিনিকলের জনসভায় যোগ দেন আওয়ামী লীগ সভাপতি।

জনসভায় সভাপতিত্ব করছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন এবং পরিচালনা করছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ ও মহানগর সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top