logo
logo
news image

রোহিঙ্গাদের পাশে প্রিয়াঙ্কা যাবেন ক্যাম্পে

গত বছর তিনি সিরিয়ায় যুদ্ধে আক্রান্ত শিশুদের পাশে দাঁড়িয়েছিলেন। ইউনিসেফ’র গুডভিল অ্যাম্বাসেডর হিসেবে গত বছর শিশুদের পাশে দাঁড়িয়েছিলেন তিনি। এবার শিগগিরই রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পে যাওয়ার আশাবাদ ব্যাক্ত করেছেন। কেননা তিনি সিনেমায় অভিনয়ের পাশাপাশি বিভিন্ন সামাজিক কাজেরও সঙ্গেও যুক্ত।
তিনি আর কেউ নয় বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বর্তমানে শরণার্থী সংকটকে তিনি আঞ্চলিক নয় বরং এটিকে বৈশ্বিক মানবিক সংকট হিসেবে উল্লেখ করেছেন।
বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া বলেন, ‘আমাদের সবাইকে বুঝতে হবে এটি একটি বৈশ্বিক মানবিক সংকট, আঞ্চলিক নয়।’প্রিয়াঙ্কা চোপড়া বলেন, ‘শিক্ষার্থীরা মানবিক প্রতিষ্ঠানের সাথে কাজ করবে এবং অন্যদের সাহায্য করার জন্য অনুপ্রাণিত হবে।’ গ্লোবাল এডুকেশন অ্যান্ড স্কিলস ফোরামের শ্রোতাদের উদ্দেশে রোববার ভাষণ দেন এই অভিনেত্রী।
সেখানে তিনি নারীবাদীতা, চলচ্চিত্র শিল্পে তার অভিজ্ঞতা এবং মানবিক বিভিন্ন বিষয় নিয়ে বক্তৃতা করেন। সেসময় তিনি ইউনিসেফ গুডভিল অ্যাম্বাসেডর হিসাবে প্রিয়াঙ্কা তার অভিজ্ঞতার কথা বলেছেন।প্রিয়াঙ্কা বলেন, ‘হঠাৎ আমার চোখে পানি এসে গিয়েছিল। আমি ভাবছিলাম মানুষ কীভাবে বেঁচে থাকতে পারে। কখনও কখনও আমার মনে হয় যদি সব কিছু আমার কাছ থেকে চুরি হয়ে যায়। যদি আমি যুদ্ধ থেকে বিচ্ছিন্ন হয়ে একটি তাবুতে বসবাস করতাম এবং আমার বাচ্চাদের স্কুলে পাঠাতে পারতাম না।’

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top